বগুড়ার শেরপুরে ছিনতাইয়ের শিকার রিকশাচালক

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক: বগুড়ার শেরপুরে এক রিকশাচালকের কাছ থেকে টাকা ও মুঠোফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় শেরপুর শহরের থানা রোড মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার সাইদুর রহমান উপজেলার রিকশা শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক। তাঁর বাড়ি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের মামুরশাহী গ্রামে।

ইতিমধ্যে, ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন শেরপুর শহরের উলিপুর এলাকার আবু জাফর (২৬) ও বগুড়ার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ মধ্যপাড়া গ্রামের মশিউর রহমান ওরফে মিলন (২৪)।

সাইদুর রহমান জানান, বুধবার দিবাগত রাতে একজন যাত্রী নিয়ে তিনি শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন দুগ্ধ খামার এলাকায় যান। যাত্রী নামিয়ে দিয়ে সেখান থেকে তিনি খালি রিকশা নিয়ে শহরের ধুনট রোড বাসস্ট্যান্ড এলাকার দিকে ফিরছিলেন। পথিমধ্যে, শহরের থানা রোড এলাকা অতিক্রম করার সময় ৩ জন ছিনতাইকারী ধারাল অস্ত্র নিয়ে তাঁর রিকশার গতি রোধ করে তাঁর কাছ থেকে ৯০০ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়।

ওই রাতে শেরপুর শহরে টহলের দায়িত্বে থাকা সহকারী উপপরিদর্শক আনিসুর রহমান বলেন, ছিনতাইয়ের অভিযোগে শেরপুর পৌর শহরের উলিপুর এলাকার আবু জাফরও মশিউর রহমানকে আটক করা হয়েছে। এ সময় তাঁদের কাছ থেকে একটি ধারাল ছোরাও জব্দ করা হয়। আটক হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে এ ছিনতাইয়ের সঙ্গে জড়িত আরেকজনের পরিচয় পাওয়া গেছে। তাঁকেও আটকের চেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।

উপজেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কারিমুল ইসলাম বলেন, উপজেলার নন্দীগ্রাম সড়কেও গত সপ্তাহে তাঁদের একজন রিকশাচালককে মারধর করে রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার রাতে আবার রিকশাচালক সাইদুর রহমানের কাছ থেকে টাকা ও মুঠোফোন নিয়ে গেছে ছিনতাইকারীরা। সংগঠনের পক্ষ থেকে তিনি ছিনতাইয়ের ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *