শেরপুরে ভোজ্যতেলের বাজারে ইউএনও’র ঝটিকা অভিযান

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডস্কে:
বগুড়ার শেরপুরে ভোজ্যতেল তথা খোলা সয়াবিন তেলের বাজার দর পর্যবেক্ষণ করতে কয়েকটি আড়ত সরেজমিন পরিদর্শন করেছে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং টিম। আজ ২৬ শনিবার ভোজ্যতেল তথা খোলা সয়াবিন তেলের বাজার দর পর্যবেক্ষণে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট মোঃ লিয়াকত আলী সেখ ।

টিমের অন্য সদস্য হলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব সুবির কুমার পাল। হাটখোলা রোডের কয়েকটি আড়ত পরিদর্শন করে সয়াবিন তেলের বাজার দরের বিষয়ে খোঁজ-খবর নেয়া হয়। এসময় পাইকারি বিক্রেতাদের উদ্দশ্যে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট মোঃ লিয়াকত আলী সেখ বলেন, ভোজ্যতেল নিয়ে কোন রকম কারসাজি করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও দোকানে দ্রব্যমূল্য তালিকা না থাকায় এবং মাস্ক না পরায় কয়েক দোকানদারকে সতর্ক করা হয়।

পরে উপজেলার জনবহুল ধুনটমোড় এলাকায় ঝটিকা অভিযান চালানো হয়। বাস- সিএনজি চালকদের স্বাস্থ্যবিধি মেনে চলা তথা মাস্ক পরিধান করা এবং অতিরিক্ত ভাড়া আদায় না করতে মাইকিং যোগে সচেতন করা হয়। ট্রাফিক পুলিশ, গ্রাম-পুলিশ সদস্যগণ এবং সরকারী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন পুসাশ এর সদস্যগণ এই অভিযানে সহায়তা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *