শেরপুরের সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করলেন ইউএনও

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন

বগুড়ার শেরপুরের সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং গ্রাম আদালত পরিদর্শন করেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ। আজ ০৮ অক্টোবর সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শনকালে তিনি ইউপি চেয়ারম্যান এবং মেম্বারদের সাথে মতবিনিময় সভা করেন।


উক্ত মতবিনিময় সভায় রাজশাহী বিভাগীয় কমিশনারের নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের মাস্ক পরিধান নিশ্চিতকরণ, কমিটি গঠন ও গঠিত কমিটিসমূহ কর্তৃক নিজ নিজ অধিক্ষেত্রে বিলবোর্ড স্থাপন, লিফলেট বিতরণ এবং মাইকিং যোগে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার উপর গুরুত্ব আরোপ করেন তিনি।

এসময় তিনি বলেন করোনাভাইরাস এর দ্বিতীয়দফা সংক্রমণ (ঝবপড়হফ ডধাব) প্রতিরোধকল্পে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে তথা মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করতে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনার কোন বিকল্প নেই। এক্ষেত্রে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড পর্যায়ে ইউপি মেম্বারের নেতৃত্বাধীন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। কমিটির সকল সদস্যকে করোনাভাইরাস প্রতিরোধে জোরালো ভূমিকা রাখতে হবে।

এ ছাড়াও মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ইউনিয়ন পরিষদ চত্বরে ফগার মেশিন দিয়ে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন, ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনবহুল স্থান তথা সুঘাট বাজার এবং সীমাবাড়ি বাজারে ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার এবং গ্রাম পুলিশদের সমন্বয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধনও করেন ইউএনও লিয়াকত আলী সেখ। এছাড়াও জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট এবং গরিব অসহায়দের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এছাড়াও এসময় তিনি সীমাবাড়ি সেতারা রব্বানী উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন পরিদর্শন করেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *