বগুড়ার শেরপুরে পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রধান খবর বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম:
আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে বগুড়ার শেরপুরে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বর্ধিতসভা করা হয়েছে। শনিবার (১০অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙণে এই সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপজেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক নিমাই ঘোষ। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুণ্ডুর সঞ্চালনায় উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ, টাউন পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর হারুনার রশিদ, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান শাহীন, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত বসাক, শেরপুর পৌর পূজা উদযাপন পরিষদের আহবায়ক শুভ কুণ্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা অপরেশ বসাক, জয়ন্ত চক্রবর্তী, অনিল সরকার, অজয় সরকার, গৌরদত্ত, সাধন চক্রবর্তী প্রমূখ বক্তব্য রাখেন।

সভায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় আগামি ২২অক্টোবর থেকে শুরু হওয়া সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন নিয়ে বিভিন্ন আলোচনা-পর্যালোচনা করে সিদ্ধান্ত নেয়া হয়। উল্লেখ্য, এবার পৌরসভাসহ এ উপজেলায় দশটি ইউনিয়নে মোট ৮২টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *