অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ধুনটের ভ্যান চালকের পাশে এমপি হাবিব

প্রধান খবর বগুড়ার সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপেজলার সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামের ভ্যান চালক আপাল মন্ডল। গত শনিবার তার বসতবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই ভ্যান চালকের দুটি ঘর এবং ঘরের ভেতরে থাকা টিভি, ফ্রিজসহ প্রয়োজনীয় আসবাবপত্র ভষ্মিভূত হয়। ক্ষতিগ্রস্ত ওই ভ্যান চালকের পরিবারের পাশে দাড়িয়েছেন বগুড়া- ৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সংসদ সদস্যের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ওই পরিবারকে তিন বান্ডিল ঢেউটিন,২০ কেজি চাল ও ডাল, তেল, লবন, আলু, পিঁয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

সংসদ সদস্যের পক্ষ থেকে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত এবং ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মুহাম্মদ আসিফ ইকবাল সনি এসব সামগ্রী ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের কাছে এই খাদ্য সামগ্রী এবং ঢেউটিন তুলে দেন।

এসময় ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম, ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়া, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান, রানাউল আমিন, প্রভাষক সিরাজুল হক লিটন, মিাস্তাফিজুর রহমান মন্টু, জহুরুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *