বগুড়ার শেরপুরে পৌর আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে স্থাপনা নির্মাণ!

প্রধান খবর বগুড়ার সংবাদ

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে পৌর আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ফরীদ গং এর বিরুদ্ধে অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা, পৌর মেয়রসহ সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ দেওয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জেলার শেরপুর উপজেলার শেরপুর পৌরসভার পূর্ব দত্তপাড়া এলাকার বাসিন্দা মাহমুদা বেগম। বহুদিন পূর্ব হতে ঐ এলাকায় তিনি একটি দ্বিতল ভবন নির্মাণ করে বসবাস করে আসছিল। সম্প্রতি ওই এলাকার ফরিদ গংরা তাদের বাড়ির পাশে পৌরসভার নিয়মের তোয়াক্কা না করে সরকারী নিয়ম অনুযায়ী জায়গা না রেখে জোরপূর্বক স্থাপনা নির্মাণ শুরু করেছে। এমনকি তারা তাদের স্থাপনার সামনে সরকারি জায়গার উপর নিজস্ব ব্যবহারের একটি সিঁড়ি তৈরি করেছে। এ ব্যাপারে ফরিদ গংদের স্থাপনা নির্মাণের জন্য মৌখিকভাবে নিষেধ করলেও তারা তা মানছে না।

ভুক্তভোগী মাহমুদা বেগম জানান, আমরা বাড়ি নির্মাণের সময় পৌরসভার আইন অনুযায়ী পাশে তিন ফিট জায়গা রাখলেও তারা রাখছে না। এ ব্যাপারে শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুস সাত্তার এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *