বগুড়ার শিবগঞ্জে ২ নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার ৪

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:
বগুড়ার শিবগঞ্জে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ ২ নারী মাদক কারবারিসহ মোট ৪ জনকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ । আজ (১৫ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শিবগঞ্জ থানা পুলিশ সুত্র জানায়, গতকাল বুধবার শিবগঞ্জ উপজেলার কিচক পানিতলা তিনামাথা মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় শিবগঞ্জ থানা পুলিশ ।

পানিতলা তিনমাথা মোড়ে সিএনজি থেকে ২ নারী ও ২ যুবক নামে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর করলে স্থানীয় ইলিয়াসের চায়ের দোকানের সামনে তাদের আটক করে পুলিশ। এসময় তাদের কাছে থাকা স্কুল ব্যাগ তল্লাশী করে আমদানি নিষিদ্ধ ১শ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার বেড়ামালিয়া স্কুলপাড়া গ্রামের মীর কাশেমের ছেলে রাকিব (১৮), একই গ্রামের মৃত: জহুরুল ইসলাম এর ছেলে খাজা মিয়া, মীর কাশেম খন্দকার ওরফে বকুল খন্দকার এর স্ত্রী ফুলজাহান বিবি (৫৫), ঘোড়াঘাট থানার দক্ষিণ দেবীপুর গ্রামের শাহাজাহান আলীর স্ত্রী ময়না বিবি (৩০) ।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকের সাথে আমার কোন আপোস নেই। মাদকের সাথে যেই জড়িত থাকবে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *