বগুড়ার শেরপুরে এলইও, এলএফএ, এলএসপিদের মাঝে উপকরণ বিতরণ

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

প্রাণিসম্পদ অধিদপ্তরের লক্ষ্যকে বাস্তবায়ন করতে এলডিডিপি প্রকল্পের আওতায় প্রকল্পে নিয়োজিত এলইও, এলএফএ, এবং এলএসপিদের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বগুড়ার শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় থেকে আজ ২২ অক্টোবর উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। কম্পিউটার ট্যাব, মোবাইল সিম, পেনড্রাইভ, উন্নত মানের ব্যাগ, টর্চ লাইট, রেইনকোট, ফ্লাক্স, ডায়েরিসহ ১৪ ধরনের উপকরণ সমূহ বিতরণ করা হয়।

শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আমির হামজার সভাপতিত্বে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজস্ট্রিট লিয়াকত আলী সেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ্ জামাল সিরাজী, উপজেলা ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ রায়হান পিএএ, লাইভস্টক এক্সটেনশন অফিসার কৃষিবিদ সানজিদা হক প্রমূখ।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আমির হামজা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাণিসম্পদের অগ্রযাত্রা বাস্তবায়নে এলইও, এলএফএ, এবং এলএসপিগণ অন্যতম হাতিয়ার হিসাবে কাজ করে থাকে। তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে তারা পালন করে বলেই এ উপজেলার প্রাণিসম্পদ অধিদপ্তরের কাজের গতি বাড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *