বগুড়ার ধুনটে পূজামন্ডপ পরিদর্শন করলেন রাজনৈতিক নেতৃবৃন্দ

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া) থেকে

বগুড়ার ধুনটে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন রাজনৈতিক নেতৃবৃন্দ। ২৫ অক্টোবর রবিবার সকাল থেকে নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে পূজামন্ডপ গুলো পরিদর্শন করেন।

আজ ২৫ অক্টোবর সকাল ১১টায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি মন্ডপ কমিটির নেতৃবৃন্দের কাছে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় কালেরপাড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হারেজ উদ্দিন, প্যানেল চেয়ারম্যান বিপ্লব রানা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস ছালাম, ধুনট পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক প্রভাষক রকিবুল হাসান বিদ্যুৎ, আল আমিন তরফদার, সদস্য আয়নাল হক, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের মধ্যে আইয়ুব আলী, ফজলুল হক সোনা, রঞ্জু প্রামানিক, মানিক উল্লাহ মন্ডল, নূর মোহাম্মদ, ফরিদ উদ্দিন, আবু রায়হান, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রিপন, আব্দুল্লাহ হারুন বাবু, হাসান মাহমুদ রাব্বীসহ উপস্থিত ছিলেন।

দুপুর সাড়ে ১২টা থেকে দিনব্যাপী ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন জেলার ধুনট উপজেলার সকল পূজামন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি ব্যক্তিগত তহবিল থেকে পূজা মন্ডপ গুলোতে আর্থিক অনুদান প্রদান করেন। পরিদর্শনকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাদুর আলী, সদস্য আল আমিন তরফদার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মিঠু, খাদেমুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি সাইদুর রহমান ও পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা রিমানসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাল ৩টায় কমিউনিস্ট পার্টির বগুড়া জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা কমরেড সাহা সন্তোষ ধুনট পৌর এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ব্যক্তিগত তহবিল থেকে মন্ডপ গুলোতে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় কমিউনিস্ট পার্টির ধুনট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বিভূতী ভুষন শীলসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *