ধুনটে দুই দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) প্রতিনিধি

“নিজ বাড়ী নিজ হাসপাতাল, করোনা মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় যমুনা পাড়ের মানুষদের জন্য দুই দিনব্যাপী বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

রোববার সকাল ৯টার দিকে উপজেলার গোসাইবাড়ি এ এ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়। দ্বিতীয় দিনের ফ্রি মেডিকেল ক্যাম্পের সেবা মিলবে আগামী মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন ইনজিনিয়াস হেলথ কেয়ার লিমিটেডের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ রাশিদুল হাসান ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডাঃ জাকির হোসেন।

গোসাইবাড়ী এ এ উচ্চবিদ্যালয়ের সভাপতি মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের প্রধান ডাঃ জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া বিএমএ’র যুগ্ম সম্পাদক ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুল ও প্রজেক্ট কো- অর্ডিনেটর রবিউল আলম। ডাঃ মেহেদী হাসান সজল ও এপেক্সিয়ান আলী হাসান সুফলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, অধ্যক্ষ বজলুর রশীদ, প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, শিক্ষক সাজিয়া আফরিন, সাংবাদিক জিয়া শাহীন, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, বেলাল হোসেন, আব্দুস সালাম ও ইউপি সদস্য সুলতানা জাহান প্রমুখ।

উল্লেখ্য, দুই দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে এক হাজার রোগীকে চিকিৎসা সেবা প্রদানের আশাবাদ ব্যাক্ত করেছেন আয়োজকেরা। মেডিকেল ক্যাম্প থেকে রোগীরা বিনামূল্যে ব্যবস্থাপত্রসহ তিনদিনের ঔষধ, এক্স রে, ইসিজি, ব্লাড সুগার, সিবিসি এবং ফুসফুসের কার্যকারীতা পরীক্ষার সেবা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *