বগুড়ার ধুনটে দুর্গাপূজায় আরতিকালে বিষাক্ত মদপানে ১ জনের মৃত্যু

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম,ধুনট (বগুড়া) প্রতিনিধি:

জেলার ধুনট উপজেলায় দূর্গা পুজার আরতিকালে বিষাক্ত মদপানে গোসাই মন্ডল (৪০) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত গোসাই মন্ডল সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের খিতিস মন্ডলের ছেলে। আজ সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ছাড়াও আরতিকালে বিষাক্ত মদপানে ধুনট পৌর এলাকার সদরপাড়ার পুতুল চন্দ্র সাহার ছেলে সৌরভ সাহা (২১) অসুস্থ্ হন। তাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে।

জানা গেছে, (২৬ অক্টোবর) সোমবার সন্ধ্যার দিকে দুর্গাপূজা উপলক্ষে বিষাক্ত মদপান করেন পরিবহন শ্রমিক গোসাই মন্ডল। এ অবস্থায় তিনি পূজা মন্ডপ এলাকায় আরতি করতে থাকেন। হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে গেলে স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে ধুনট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আনোয়ারা বেগম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা নীরিক্ষা করার ব্যবস্থা না থাকায় মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। তবে বিষাক্ত তরল জাতীয় দ্রব্য সেবন করায় তার মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে কাজিপুর থানা পুলিশ ব্যবস্থা নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *