শেরপুরে মাদক, জুয়া ও ধর্ষণের বিরুদ্ধে জিরো টলারেন্স-ওসি শহিদুল

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুর উপজেলার সার্বিক নিরাপত্তা ও যথাযথ আইনী সেবা নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন শেরপুর থানার নবাগত ওসি মোঃ শহিদুল ইসলাম। নবাগত ওসি শহিদুল ইসলাম শেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ আহ্বান জানান।

গতকাল বুধাবর (২৮অক্টোবর) সন্ধ্যা ৬ টায় উপজেলার বাসষ্ট্যান্ডস্থ শেরপুর প্রেসক্লাব কার্যালয়ে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকরাম হোসাইনের সঞ্চালনায় এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহি সদস্য নিমাই ঘোষ, সহ-সভাপতি আব্দুল মান্নান, কার্যনির্বাহি সদস্য শাহ জামাল কামাল, সাবেক সাধারণ সম্পাদক সুজিত বসাক, সদস্য আব্দুল হামিদ, শহিদুল ইসলাম শাওন, উৎপল মালাকার, আব্দুল ওয়াদুদ, প্রবির মহন্ত, আবু জাহের, অশোক সরকার, শাকিল আহমেদ, মাহফুজ আহম্মেদ প্রমূখ।

নবাগত ওসি তার বক্তৃতায় বলেন, শেরপুর উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় শেরপুর থানা পুলিশ বদ্ধপরিকর। আর ভোগান্তিহীন জনসেবা দিতে শেরপুর থানা থাকবে সকল প্রকার দালালমুক্ত। তিনি আরো বলেন, যেকোন ধরণের আইনী সহায়তায় আমার কক্ষের দরজা ও ফোন সকলের জন্য খোলা। কোন ধরণের দালালের সহায়তা না নিয়ে ভুক্তভোগীরা সরাসরি থানায় এসে অথবা ফোনে সহায়তা গ্রহণ করতে পারবেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) শহিদুল ইসলাম আরো বলেন মাদক, জুয়া ও ধর্ষণের বিরুদ্ধে জিরো টলারেন্সনীতিতে চলবে শেরপুর থানা পুলিশ।
‘‘মুজিব বর্ষ উপলক্ষে পুলিশের স্লোগান হচ্ছে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের মহাপরিদর্শক (আইজিপি) চাচ্ছেন পুলিশ আরও জনবান্ধব হোক। সে লক্ষ্যেও চলবে আমাদের আগামী দিনের কার্যক্রম সেই কার্যক্রমে সাংবাদিকরাও এগিয়ে আসবে যোগ করেন এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *