ধুনটে আ.লীগ নেতাকে পেটানোর মামলায় দুই জন গ্রেপ্তার

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া) থেকে

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করার মামলাসহ একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানামুলে যুবলীগ নেতাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ধুনট পৌর এলাকার দক্ষিন অফিসার পাড়ার ঠিকাদার মোহাম্মাদ আলীর ছেলে উপজেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম মুহিত চাঁন (৩৫) ও একই এলাকার ফজর আলীর ছেলে মাদক ব্যবসায়ী শাহাদত হোসেন (৪৮)।

শুক্রবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে দক্ষিন অফিসার পাড়ার নিজ নিজ বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা গোলাম মুহিত চাঁনের বিরুদ্ধে আওয়ামী লীগে নেতা শরিফুল ইসলাম খানকে পেটানোসহ ২০০৫ ও ২০২০ সালের ২টি মামলা রয়েছে। এছাড়া মাদক ব্যবসায়ী শাহাদত হোসেনের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে পেটানো, মাদক, জুয়া ও বিশেষ ক্ষমতা আইনে ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ৪টি মামলা রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, একাধিক মামলায় গ্রেপ্তারী পরোয়ানামূলে দুই আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *