মহানবীকে উদ্দেশ্যকে করে ব্যঙ্গচিত্র প্রদর্শনী; প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ

ধর্ম প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:
ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে বগুড়ার শেরপুরে সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল ৫টায় শেরপুর বাসষ্ট্যান্ড শাহী জামে মসজিদ থেকে এ বিক্ষোভ মিছিলটি ঢাকা-বগুড়া মহাসড়কসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পওে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন-রাজশাহী বিভাগের শ্রেষ্ট ঈমাম ও বিকেল বাজার শাহী জামে মসজিদের ঈমাম হফেজ মাও: মো: রুহুল আমিন, ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় সহকারী মহাসচিব হাফেজ মাও: মুফতী নজরুল ইসলাম, শেরপুর শাহী জামে মসজিদের ইমাম ইজাজ উদ্দিন, মাওলানা মতিউর রহমান, মাওলানা আব্দুর রহমান, মাওলানা রুহুল আমিন, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা আলামিন, মাওলানা মনজুর রহমান প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনী করা হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এমন ঘটনা প্রতিরোধে মুসলিম উম্মাহর উচিৎ ঐক্যবদ্ধভাবে জোরালো প্রতিবাদ করা। একই সাথে মুসলিম উম্মাহকে ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানান বক্তারা। সমাবেশে উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীসহ শতশত তৌহিদী জনতা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *