ধুনটে স্কুলছাত্রীকে উত্যক্তর অভিযোগ

প্রধান খবর বগুড়ার সংবাদ শিক্ষা

তারিকুল ইসরাম,ধুনট (বগুড়া):

বগুড়ার ধুনট উপজেলায় ওলি উল্লাহ (১৮) নামে এক বখাটের বিরুদ্ধে স্কুলছাত্রীকে উত্যক্তর অভিযোগ উঠেছে। ওলি উল্লাহ উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামের অবুর উদ্দিনের ছেলে। এ ঘটনায় উত্যক্তর শিকার স্কুলছাত্রীর মামা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, ওলি উল্লাহ পেশার কাঠ মিন্ত্রি। তিনি এলাকায় বখাটে হিসেবে পরিচিত। তার প্রতিবেশী এক মেয়ে স্থানীয় মুলতানি পারভীন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী। বর্তমানে করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ রয়েছে। এ কারণে মেয়েটি পার্শ্ববতি মথুরাপুর গ্রামের এক শিক্ষকের নিকট প্রতিদিন প্রাইভেট পড়তে যায়। এ সুযোগে মেয়েটিকে পথে একা পেয়ে ওলি উল্লাহ বিভিন্ন ভাবে উত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়। কিন্ত বখাটে ওলি উল্লাহর প্রেমে সাড়া দেয়নি স্কুলছাত্রী।

এ বিষয়টি নিয়ে ওই বখাটের পরিবারের নিকট বিচার দাবি করেন স্কুলছাত্রীর অভিভাবক। এতে স্কুলছাত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে ওই বখাটে। এক পর্যায়ে মঙ্গলবার সকালের দিয়ে স্কুলছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে মেয়েটিকে একা পেয়ে বখাটে ওলি উল্লাহ কু-প্রস্তাব দেয় এবং কু-রুচিপূর্ণ কথাবার্তা বলে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মামা মঙ্গলবার বিকেলের দিকে ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে ওলি উল্লাহ ও তার মা-বাবাকে আসামী করেছে। ঘটনার পর থেকে বখাটে ওলি উল্লাহ পলাতক রয়েছে। তবে বখাটের পরিবারের পক্ষ থেকে থানা থেকে অভিযোগটি প্রত্যাহার করে নেওয়ার জন্য স্কুলছাত্রীর পরিবারকে হুমকি দিচ্ছে।

ধুনট থানার এএসআই আতিকুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতার প্রমান পাওয়া গেছে। ঘটনাটি সমঝোতার জন্য স্থানীয় ভাবে উদ্যেগ নেওয়া হয়েছে। উভয় পক্ষের মধ্যে সমঝোতা না হলে এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *