শেরপুরে পরিবহন শ্রমিক-যাত্রীদের মাস্ক পরাতে জনসচেতনতামূলক কার্যক্রম: দণ্ডিত ৭

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর “নো মাস্ক, নো সার্ভিস” অনুশাসন বাস্তবায়নে বগুড়ার শেরপুরে পরিবহন শ্রমিক-যাত্রীদের মাস্ক পরাতে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পরার অপরাধে ৭ জনকে আর্থিক দন্ড দেয়া হয়।
(২৮ নভেম্বর) শনিবার বগুড়ার শেরপুরের ঢাকা বাসস্ট্যান্ড, করতোয়া বাসস্ট্যান্ড এবং ধুনট মোড় এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

অভিযানে নেতৃত্ব দেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো লিয়াকত আলী সেখ। এসময় শেরপুর থানা পুলিশ, পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন পুসাসের সদস্যগণ এবং আন্ত:জেলা কোচ কাউন্টার সমিতির নেতা-কর্মীগণ অংশগ্রহণ করেন।

এসময় বাস-ট্রাক-সিএনজি শ্রমিক-যাত্রীদের মাস্ক পরতে উদ্বুদ্ধ করা হয়। বাসের টিকিট কাউন্টারগুলোতে “নো মাস্ক, নো এনট্রি”, “নো মাস্ক, নো সার্ভিস” সম্বলিত সাইনবোর্ড প্রদর্শন নিশ্চিত করা হয়।
এছাড়াও উপজেলার রণবীর বালা ঘাটপাড় এলাকায় মোবাইল কোর্টের অভিযান চালিয়ে মাস্ক না পরার অপরাধে ৭ জনকে মোট ১৬০০/- জরিমানা করা হয়। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান, শেরপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো লিয়াকত আলী সেখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *