শেরপুরে সন্ত্রাস, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

এস,আই শাওন:
কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সারাদেশে ভাস্কর্যের অপসারণের দাবী তুলে সন্ত্রাস, জঙ্গি তৎপরতা, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার অপচেষ্টাকারীদের বিরুদ্ধে শেরপুর উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বুধবার ২ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টোর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ¦ শাহজামাল সিরাজী, শহর যুবলীগের সভাপতি ফেরদৌস সরকার মুকুল, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, যুবলীগ নেতা সোহেল আহম্মেদ রাসেল, লিটন সরকার, মোস্তাফিজার রহমান, বেলাল হোসেন রুবেল, সজীব দাস সাজু, আতিক, শরিফ উদ্দিন ফরিদ, আনিসুর রহমান, আব্দুল কুদ্দুস, জিহাদুল ইসলাম জিহাদ, সৌরভ আহম্মেদ সুমন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মামুনুল হক গংরা ভিন্নরূপে আর্বিভূত হয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে যে ষড়যন্ত্র করে দেশের মধ্যে অরাজকতার সৃষ্টি করছে। এদেশের আওয়ামী যুবলীগসহ মুজিব সৈনিকেরা তাদের রক্ত দিয়ে মৌলবাদের অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে প্রস্তুত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *