শেরপুরে গভীর রাত্রিতে বন্ধুর স্ত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা; গ্রেপ্তার-৩

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শেরপুরে মহিপুর এলাকার গভীর রাত্রিতে বন্ধুর স্ত্রী লাবনী আক্তারকে শ্লীলতাহানীর চেষ্টায় রুবেল হোসেন (২৯), মোঃ শিলু (৩০), মোঃ ওবায়দুর রহমান (৩২) নামের তিন যুবককে আটক করে শেরপুর থানা। শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে ভুক্তোভোগী লাবনী আক্তার নিজে বাদী হয়ে শেরপুর থানায় মামলা করে। এবং আসামীদের বিকেল সাড়ে ৩টায় জেল হাজতে পেরণ করেছে।

মামলা সুত্রে জানাযায়, গত শুক্রবার ৪ ডিসেম্ব সন্ধ্যা ৭টায় লাবনী আক্তার গাজীপুর সাইনবোর্ড এলাকাস্থ্য আমার মামা মোঃ রজিবুল ইসলাম এর বাসা থেকে মামার সাথে বাহির হইয়া সন্ধ্যা সাড়ে ৭ ঢাকা-বগুড়াগামী একতা কোচ যোগে শেরপুর থানাধীন মহিপুরস্থ্য নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা করে। রাত্রি পৌনে ১২টায় মহিপুর স্ট্যান্ডে নামিয়া নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা হইলে মিন্টু মিয়ার মনোহারীর দোকানের সামনে ইট পাতা রাস্তায় পৌঁছামাত্র মহিপুর বাজর এলাকার আব্দুস সামাদের ছেলে ও লাবনীর স্বামীর বন্ধু রুবেল হোসেন, মহিপুর কলোনী এলাকর হাফিজারের ছেলে শিলু, মহিপুর বাজার এলাকার মৃত সিফার উদ্দিনের ছেলে ওবায়দুর রহমান প্রায় ২ ঘন্টা সেখানে অবরুদ্ধ করিয়া রেখে বিভিন্নভাবে হয়রানী করিতে থাকে।

এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি হুমকি প্রদর্শন করে। এ সময় লাবনীর মা ছালেহা বেগম মেয়ে লাবনীকে নিতে আসলে অবরুদ্ধ দেখিয়া পুলিশকে সংবাদ দেয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে তাহাদেরকে আটক করে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় মেয়ে নিজে বাদী হয়ে মামলা করেছে মামলা নং-১২। এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *