শেরপুর উপজেলা নির্বাচনে ধানের শীষ বিপুলভোটে জয়ী

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

মৌসুমী ইসলাম:

শেরপুর উপজেলা নির্বাচনে ধানের শীষ বিপুলভোটে জয়ী এমপি সিরাজের অভিনন্দন। বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের শূন্য পদের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী নাসরিন আক্তার পুটি বিপুল ভোটে জয়লাভ করেছেন। মোট ৯৮টি কেন্দ্রের সবকটির বেসরকারী প্রাপ্ত ফলাফলে তিনি পেয়েছেন ২১ হাজার ১৪১ ভোট। তার নিকটতম পদ্মফুল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নাজনীন পারভীন পেয়েছেন ৪ হাজার ৫৬ ভোট। তৃতীয় হয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি এবং শেরপুর উপজেলা চেয়ারম্যান মজিবর রহমান মজনুর স্ত্রী শিল্পী বেগম কলস প্রতিকে ১ হাজার ৮১৪ ভোট।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ এমপির ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পৌরসভাসহ উপজেলার দশটি ইউনিয়নের ৯৮টি কেন্দ্রে একযোগে ব্যালট পেপারে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়। ঘন কুয়াশা ও তীব্র শীত উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে ভোট দিতে যান। তবে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিদ্বন্দ্বী অপর ২ জন হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কলস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম এবং ফুটবল প্রতীকের প্রার্থী ফিরোজা বেগম।

গত ২১মার্চ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. খাদিজা বেগমের মৃত্যুতে শূন্য হওয়া এই পদের উপ-নির্বাচনে বিএনপির পক্ষ থেকে প্রার্থী দেয়া হলেও আওয়ামী লীগের পক্ষ দলীয় প্রার্থী দেয়া হয়নি। তাই ভোটকেন্দ্রগুলোতে বিএনপির নেতাকর্মীদের ভোট দিতে দেখা গেলেও নৌকার প্রার্থী না থাকায় আওয়ামী লীগের ভোটারদের তেমন দেখা যায়নি। প্রদত্ত ভোট গড়ে প্রায় ১১ ভাগ। নির্বাচনে মোট ভোটার ছিল ২ লাখ ৬৫ হাজার ৮৮৮জন।

এদিকে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার পুটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর অসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ, তরুন শিল্পপতি আসিফ সিরাজ রব্বানীসহ শেরপুর উপজেলা ও পৌর এবং জেলা বিএনপির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *