ধুনটে মারধরে আহত দিনমজুরের মৃত্যু, আটক ২

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার ধুনট উপজেলায় প্রতিপক্ষের মারধরে আহত তাজেল হোসেন (৫৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নিহত তাজেল হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের খুদু সেখের ছেলে।

রোববার (২০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে তাজেলের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এরআগে ৯৯৯ থেকে ফোন পেয়ে শনিবার রাতে পুলিশ পিরহাটি গ্রামে তাজেলের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পিরহাটি গ্রামের এনতাজ আলীর ছেলে নুরু সেখ (৫৫) ও তার ছোট ভাই সোলায়মান আলীকে (৫২) আটক করেছে পুলিশ।

জানা গেছে, নিহত তাজেল হোসেনের স্ত্রী বেগম খাতুন প্রতিবেশী বিশা সেখের ছেলে সাকিব হোসেনকে হিজরা বলে অপবাদ দেয়। এ কথা নিয়ে বিশা সেখের পরিবারের সাথে তাজেলের পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনা নিয়ে ৮ ডিসেম্বর কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পরিবারের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের মারধরে তাজেল হোসেন আহত হয়ে স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

এ অবস্থায় শনিবার সন্ধ্যার দিকে তাজেল হোসেন নিজ বাড়িতে মারা যায়। তখন এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে সমঝোতার বৈঠক বসে। এ সময় তাজেলর পুত্রবধূ (তালাকপ্রাপ্ত) কাজুলী খাতুন ৯৯৯-এ ফোন করে হত্যার অভিযোগ করেন। পরে শনিবার রাতে তাজেল হোসেনের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত প্রতিবেদনে জানা যাবে তাজেলের মৃত্যুর প্রকৃত কারণ। তবে এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *