ধুনট পৌরসভা নির্বাচনে ৪৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া)

তৃতীয় ধাপে বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের শেষ দিন বিকাল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা এসব মনোনয়নপত্র জমা দেন।

এর মধ্যে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী টিআইএম নুরুন্নবী তারিক, বিএনপি দলীয় প্রার্থী আলিমুদ্দিন হারুন মন্ডল, স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশাহ এবং বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির প্রার্থী সাহা সন্তোষ।

এছাড়া ১ নম্বর সংরক্ষিত মহিলা আসনে ৪জন, ২ নম্বর সংরক্ষিত আসনে ৩ জন এবং ৩ নম্বর সংরক্ষিত মহিলা আসনে ৩জন। সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে ৩জন, ২ নম্বর ওয়ার্ডে ৬জন, ৩ নম্বর ওয়ার্ডে ৩জন, ৪ নম্বর ওয়ার্ডে ৪জন, ৫নম্বর ওয়ার্ডে ৪জন, ৬ নম্বর ওয়ার্ডে ৫জন, ৭নম্বর ওয়ার্ডে ২জন, ৮নম্বর ওয়ার্ডে ৩জন এবং ৯ নম্বর ওয়ার্ডে ৩জন।

পৌরসভা সাধারণ নির্বাচন ২০২১ এর সহকারী রিটার্নিং অফিসার ও ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৩০ জানুয়ারী এই পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৭১৩জন। এরমধ্যে পুরুষ ৫হাজার ৬৩৭ জন এবং নারী ৬ হাজার ৭৬জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *