বগুড়ার শেরপুরে ইউপি সদস্যের নামে পার্সেলে এলো চাইনিজ কুড়াল!

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে “রেড এক্স ডেলিভারী” নামের একটি হোম ডেলিভারী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইউপি সদস্য ছাইদার রহমান সাকিবের নামে চাইনিজ কুড়াল আসার ঘটনায় গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়েরিটি করেন ১০নং শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ছাইদার রহামান সাকিব।

জানা যায়, ঢাকার গাজীপুর এলাকার বড় বাজার, চামুদ্দা বাজার, ৪০নং ওয়ার্ড পুবালী থেকে “রেড এক্স ডেলিভারী” হোম সার্ভিসম্যান আল আমিন সেখ তার মোবাইল ফোন থেকে (০১৭৬২৪৯৯২৬) শেরপুর উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের মেম্বর ছাইদার রহমান সাকিবকে মোবাইল ফোনে কল করে তার পার্সেল এসেছে বলে জানান।

কিন্তু, ছাইদার রহমান সাকিব পার্সেল বহনকারী আল আমিন সেখকে বলে আমি কোন পার্সেল অর্ডার করিনি। কিন্তু আল আমিন গত মঙ্গলবার বিকেল ৫টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় সাউদিয়া হোটেলের সামনে এসে আবারও ইউপি সদস্যকে ফোন করে সেখানে আসতে এবং তার পার্সেলটি নিয়ে যেতে বলে। ঘটনাস্থলে ছাইদার রহমান সাকিব আসলে তার হাতে পার্সেলের প্যাকেট দিলে সে তখনি খুলে দেখতে পায় প্যাকেটের মধ্যে একটি চাইনিজ কুড়াল। তখন তিনি হতভম্ব হয়ে যান। পরে ইউপি সদস্য ছাইদার রহমান সাকিব বাদি হয়ে ওইদিন সন্ধ্যা ৭টার দিকে শেরপুর থানায় থানায় একটি সাধারণ ডায়েরী এবং চাইনিজ কুড়ালটি থানা হেফাজতে রেখে আসেন।
এ বিষয়ে শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ছাইদার রহমান সাকিব বলেন, তিনি কোথাও কোন প্রোডাক্টের জন্য অর্ডার করেন নি। তার নামে চাইনিজ কুড়াল পার্সেল আসায় তিনি হতভম্ব এবং সঙ্গে সঙ্গে শেরপুর থানায় একটি সাাধারণ ডায়েরী করেছেন। তাকে অসৎ উদ্দেশ্যে ফাঁসানোর জন্য কেউ এমন কাজ করেছে বলে তিনি জানান সেইসাথে তদন্ত পূর্বক অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

এ ব্যাপরে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *