ধুনটে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বাদশাহ মেয়র নির্বাচিত

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশাহ (জগ) তৃতীয় বারের মত মেয়ের পদে ৩৯০২ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক (নৌকা) পেয়েছেন ২৯৩২ ভোট।

তৃতীয় ধাপে ধুনট পৌর নির্বাচনে ৯টি কেন্দ্রের সবগুলো ঝুঁকিপূর্ণ হলেও শেষ পর্যন্ত কোন অঘটন ছাড়াই ৩১টি বুথে উৎসব মুখর পরিবেশে শন্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। পৌর এলাকায় মোট ভোটার ১১ হাজার ৭১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৬৩৭ এবং নারী ভোটার ৬ হাজার ৭৬ জন।

ভোটাররা ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট প্রয়োগ করেন। ভোট গ্রহণের দায়িত্বে ছিলেন ৯৩ জন কর্মকর্তা। এর মধ্যে প্রিজাইডিং অফিসার ৯জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৩১জন এবং ৬২ জন পোলিং অফিসার। এই নির্বাচনে মেয়র পদে ৪জন এবং কাউন্সিলর ৩৩ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১০জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোকাদ্দেছ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বেসরকারি ফলাফলে এজিএম বাদশাহ মেয়র নির্বাচিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *