ধুনট প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

বগুড়ার সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হককে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে তার নাম ব্যবহার করে পুন্ড্র ইউনিভার্সিটি কর্তৃপক্ষের প্রতারণামূলক কর্মকান্ডের প্রতিবাদে ধুনট প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ধুনট-শেরপুর সড়কের ধুনট কেন্দ্রীয় মসজিদ গেট এলাকায় এক ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ধুনট প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার প্রতিনিধি রফিকুল আলম।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ধুনট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, সহসভাপতি রেজাউল হক মিন্টু, সহসম্পাদক বাবুল ইসলাম, দফতর সম্পাদক জহুরুল মল্লিক, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমদাদুল হক ইমরান, সদস্য জাহিদুল ইসলাম, রাসেল মাহমুদ, তারিকুল ইসলাম, আব্দুল হামিদ, মাহবুবা আকতার, ফটোগ্রাফার প্লাবন আমিন, ব্যবসায়ী রফিকুল ইসলাম, ধুনট কেন্দ্রীয় মসজিদের মোয়াজ্জ্বিন শাহীন আলম ও শিক্ষার্থী আব্দুল মোমিন প্রমুখ। উক্ত সমাবেশে উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *