ধুনট পৌর বিএনপির ৭ নেতা বহিস্কার

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী আলিমুদ্দিন হারুন মন্ডলের নির্বাচনী প্রচারনায় অংশ না নেয়ায় বিএনপি’র সাত নেতাকে দল থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ধুনট পৌর বিএনপি’র আহবায়ক হায়দার আলী মন্ডল ও যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বহিস্কৃত নেতারা হলেন, ধুনট পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আব্দুস সাত্তার, হুমায়ন কবির জুড়ান, ওসমান আলী, শাহাদৎ হোসেন মিলু, জাহাঙ্গীর আলম, প্রতেন চন্দ্র ও পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, তৃতীয় ধাপে ৩০ জানুয়ারী ধুনট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী আলিমুদ্দিন হারুন মন্ডল (ধানের শীষ) পরাজিত হন। পৌর নির্বাচনে দলীয় প্রতিক ধানের শীষের বিরুদ্ধে অর্থের বিনিময়ে এই সাত নেতা অন্য প্রতিকের ভোট করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। বহিস্কারাদেশের সুপারিশপত্র জেলা বিএনপি’র আহবায়ক ও যুগ্ম আহবায়ক বরাবর পাঠানো হয়েছে।

এ বিষয়ে বহিস্কৃত সাত নেতার সাথে যোগাযোগ করা হলে তারা জানান, এ ধরনের কোন চিঠি বা নোটিশ তারা পাননি এবং এ বিষয়ে পৌর বিএনপি’র পক্ষ থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *