ধুনটে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া)

বগুড়ার ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্’র বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হয়েছে। সোমবার বিকেল ৪টায় বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের চারমাথা এলাকায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, শনিবার ধুনট উপজেলা পরিষদ সড়কে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে মারপিট, ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় দু’পক্ষ পাল্টা পাল্টি মামলা দায়ের করে। যারমধ্যে একটি মামলায় ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্ কে প্রধান আসামী করা হয়েছে। সোমবার দুপুরে বগুড়ার আদালতে ওই মামলায় জামিন নিয়ে ধুনট পৌরসভায় ফেরেন মেয়র। এসময় তার কর্মী সমর্থক সাধারণ মানুষের একাংশ তাকে ফুল দিয়ে বরন করে নেন। পরে তারা মেয়রের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে ধুনট শহরে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শেষে শহরের চারমাথা এলাকায় তারা বিক্ষোভ সমাবেশে করেন। সমাবেশে ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, পৌর কাউন্সিলর বাবুল আখতার, রঞ্জু মল্লিক ও রফিকুল ইসলাম।

সমাবেশে পৌর মেয়র এজিএম বাদশাহ্ বলেন নির্বাচনে পরাজিত হয়ে একটি পক্ষ ষড়যন্ত্র শুরু করেছে। সরকারি উন্নয়ন প্রকল্পের টাকা বন্টন নিয়ে নিজেরা নিজেরা মারামারি করেছে। ঘটনার দিন অসুস্থ্যতার কারনে সকাল থেকে দিনব্যাপী ধুনট ও বগুড়ার বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে আমি চিকিৎসা নিয়েছি। অথচ মামলার সময় আমাকে আসামী করা হয়েছে। তিনি পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারদের ভালোবাসার ঋণ আমি শোধ করতে পারবো না। অতীতে যেমন আমার সঙ্গে ছিলেন, আগামী দিনেও ষড়যন্ত্র মোকাবেলায় আপনাদের আমি পাশে চাই। মিথ্যা মামলা প্রত্যাহার না হলে আগামী বুধবার ধুনট পৌর এলাকায় আপনারা শান্তিপূর্ণ হরতালে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *