বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত হলেন শেরপুর থানার সাচ্চু বিশ্বাস

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন,

বগুড়া জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত হলেন জেলার শেরপুর থানার চৌকস পুলিশ সদস্য এসআই সাচ্চু বিশ্বাস। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক দ্রব্য উদ্ধার, দাগী আসামীদের গ্রেফতার ও ক্লুলেস গুরুত্বপূর্ণ মামলার তথ্য উদ্ঘাটনে অনবদ্য অবদান রাখায় তাকে ওই পুরস্কারে ভূষিত করা হয়। জানুয়ারী-২০২১ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে তিনি পুরস্কারটি পান।

(১৫ ফেব্রুয়ারী) সোমবার সকাল ১০ টায় বগুড়া পুলিশ লাইনস্ হল রুমে জেলার মাসিক আইনশৃঙ্খলা সভায় তার হতে সনদ ও পুরস্কার তুলে দেন বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম। অনুষ্ঠানে সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

গত ৫ জানুয়ারী বগুড়া জেলার শেরপুর উপজেলার ভবানীপুর ইটালী গ্রামে একটি হত্যাকান্ড সংঘটিত হয়। যে ঘটনার কোন ক্লু ছিলনা। মামলাটি ৬ দিনের মধ্যে মুল রহস্য উদঘাটন এবং হত্যাকান্ডে জড়িত ৫ আসামীকে গ্রেফতারসহ ৪ জনের স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে জবানবন্দি দেয়াসহ যার ক্লু উদ্ধারে পুরো ঘটনায় এসআই সাচ্চু বিশ্বাস দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি জানুয়ারী মাসে বিভিন্ন ওয়ারেন্ট বিভিন্ন তামিলসহ, আসামী গ্রেফতার, হিরোইন, ইয়াবা গাজা উদ্ধার করেন।

পুরস্কার পাওয়ার ব্যাপারে এসআই সাচ্চু বিশ্বাসের সাথে কথা হলে তিনি তার সিনিয়র স্যারদের প্রতি বিমেষ করে বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান, শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদসহ তার সকল সহকর্মী এসআইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ভবিষ্যতে যেন তার উপর অর্পিত দায়িত্ব আরো ভালোভাবে পালন করে দেশের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারে বলে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, এসআই সাচ্চু বিশ্বাস পাবনা জেলার সদর থানার আরিকপুর মধ্যপাড়া গ্রামের মৃত আকমল বিশ্বাসের ছেলে। তিনি ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে এসআই পদে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *