নন্দীগ্রামে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন

প্রধান খবর বগুড়ার সংবাদ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ -২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলা প্রশাসন ও নন্দীগ্রাম উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায়, বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন বগুড়া এরিয়ার তত্ত্বাবধানে এবং ‘দি স্ট্রাইকিং টুয়েলভ্’ এর আয়োজনে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় নন্দীগ্রাম উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করা হয় এবং কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে ৫ কিলোমিটার পথ অতিক্রম করে ওমরপুর বাজার এসে শেষ হয়।

উল্লেখ্য, ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন এরপর সেই অ্যাপস্ এর সহযোগীতায় তাদের দৌড় প্রতিযোগিতার সময়,স্থান ও দূরত্ব নির্ধারণ করা হয়। সুন্দর ও সুষ্ঠুভাবে ডিজিটাল ম্যারাথন দৌড় সম্পন্ন হয়েছে।এতে স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করেছেন ,সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ আরও অনেকে।দৌড়ে অংশ গ্রহণকারিদের মধ্যে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ থেকে দশম স্থান পর্যন্ত প্রত্যেককে পুরস্কার দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন,নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শারমিন আখতার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নুরুল ইসলাম, ক্যাপ্টেন আহমেদ সাজিদ সিবহাতুল্লাহ, থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত,মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু,ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ মোরশেদুল বারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহম্মেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *