বগুড়ার শেরপুরে গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের ভ্যাকসিন গ্রহণ

প্রধান খবর বগুড়ার সংবাদ

মহামারি থেকে মুক্তির প্রত্যাশা নিয়ে সারা দেশে শুরু হয়েছে করোনা ভাইরাসের গণটিকাদান। এরই ধারাবাহিকতায় বগুড়ার শেরপুর উপজেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গও ভ্যাকসিন গ্রহণ করেছেন।

ইতিমধ্যে, বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযােদ্ধা আলহাজ্ব মােঃ হাবিবর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযােদ্ধা আলহাজ্ব মােঃ মজিবর রহমান মজনু, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মােঃ লিয়াকত আলী সেখ, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মােঃ গাজিউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল কাদের, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মােঃ আমির হামজা, শেরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডা.মো.রায়হান পিএএ, শেরপুর থানার অফিসার-ইন-চার্জ মােঃ শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহজামাল সিরাজীসহ বীরমুক্তিযােদ্ধাগণ, বিশিষ্ট সাংবাদিকবৃন্দসহ সরকারী কর্মকর্তা ও কর্মচারীগণ এবং এ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ করােনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন।

এ প্রসঙ্গে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মােঃ লিয়াকত আলী সেখ এ উপজেলার সকল জনসাধারণকে ভয়কে জয় করে টিকা নেওয়ার আহ্বান জানিয়ে বলেন আমরা টিকা নিয়ে সুস্থ এবং স্বাভাবিক আছি। আপনিও ভ্যাকসিন গ্রহণ করুন। সুস্থ থাকুন। নিরাপদ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *