শেরপুরে নারী মাদক ব্যবসায়ীসহ ৫ জন আটক॥ ফেন্সিডিল হেরোইন উদ্ধার

প্রধান খবর বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম:

বগুড়ার শেরপুরের ধনকুন্ডি গাড়ই বাসষ্ট্যান্ড এলাকায় বাস তল্লাশী করে ফেন্সিডিল সহ নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে ২৪ ফেব্রুয়ারী বুধবার শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককৃতরা হলো- কহিনুর বেগম(৪২), আল আমিন(৪০), শামিমুল ইসলাম শামিম(৩৮), জেলহজ¦ আলী(২২) ও নজরুল ইসলাম নজু(৪৫) ।

জানা যায়, নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার নুদিপুর গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী কহিনুর বেগম, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার হায়দারপুর গ্রামের নেজাবত হোসেনের ছেলে আল আমিন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হরেকৃষ্ণপুর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে শামিমুল ইসলাম শামিম ও পার্বতিপুর উপজেলার অসুরকোট গ্রামের রবিউল ইসলামের ছেলে জেলহজ¦ আলী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। এরই ধারাবাহিকতায় মাদক ব্যবসায়ীরা সিমান্তবর্তী এলাকা হিলি থেকে এসআই ট্রাভেলসের যাত্রীবাহি বাসে ফেন্সিডিল নিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গোপন সংবাদ পেয়ে গত ২৪ ফেব্রুয়ারী বুধবার বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের গাড়ই বাসষ্ট্যান্ড এলাকায় বাস তল্লাশী করে ছেড়া ন্যকড়া ও স্কচটেপ দিয়ে মোড়ানো প্যাকেটে থাকা ২২০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ উক্ত ৪ জনকে আটক করে।

পরে ওইদিন রাত সাড়ে ১০ টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক জাকির হোসেন বাদি হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। অপরদিকে শেরপুর পৌর শহরের উত্তরসাহা পাড়া এলাকার কুখ্যাত ৭টি মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম নজু কে ওই এলাকা থেকে হেরোইন বিক্রি করার সময় শেরপুর থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে গত বুধবার রাত ১২ টার দিকে ২ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *