নন্দীগ্রামে পিইপি সংস্থা থেকে সহায়তা বিতরণ

বগুড়ার সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার নন্দীগ্রামে পোভার্টি ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) এর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ সহায়তা প্রদান করা হয়েছে। (২৫ ফেব্রুয়ারী) বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বেলঘড়িয়া পোভার্টি ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) এর প্রকল্প সংস্থা থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়।

৫জন এতিম শিশুদের মাঝে চাউল, ডাল, লবণ, তেল, গুড়, আটা, বস্ত্র, শিক্ষা উপকরণ ও নগদ ২৮৭৬৯/- (আটাশ হাজার সাতশত উনসত্তর) নগদ টাকাসহ সর্বমোট ৩৮৯৯৯/- (আটত্রিশ হাজার নয়শত নিরানব্বই) টাকার সহায়তা বিতরণ করা হয়।

ডিআইডিপি’র জেলা মাঠ সমন্বয়কারী মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান মো রেজাউল আশরাফ জিন্না, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নন্দীগ্রমি উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, যায়যায়দিন পত্রিকার নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি মোঃ আক্তার হোসেন, আরো উপস্থিত ছিলেন মাঠ সমন্বয়কারী পিইপি মোঃ আব্দুল লতিফ, মোছাঃ আক্তার ভানু, শাপলা খাতুন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পোভার্টি ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) নন্দীগ্রাম উপজেলায় গরীব উন্নয়ন মূলক কাজে দক্ষার সাথে গরীব মানুষ চিহ্নিত করে তাদের মাঝে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করেছে বিশেষ করে স্যানিটেশন বিতরণ, মহিলাদের সচেতনতা, বনায়ণ কর্মসূচী উল্লেখযোগ্য। প্রধান অতিথি তার বব্যে গরীবদের উন্নয়ন মূলক কাজে সহায়তা করার জন্য উক্ত সংস্থাকে আন্তরিক ধন্যবাদ জনান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *