ধুনটে আ.লীগ নেতাদের নামে অশ্লীল শ্লোগান !

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

তারিকুল ইসলাম. ধুনট (বগুড়া)

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনকে নিয়ে অশ্লীল শ্লোগান দিয়েছেন দলের একাংশের নেতাকর্মীরা। সোমবার আ.লীগ ও অঙ্গ সংগঠনের বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে এসব শ্লোগান দেন।

শ্লোগানে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, ‘মদ-মাগী-জুয়া, তারিক-খোকন ভূয়া’। ‘তারিক-খোকনের দুই গালে, জুতা মারো তালে তালে’। ‘হই হই রই রই, তারিক-খোকন গেলো কই’।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসিন আলম ও সদস্য ইমরুল কাদের সেলিমকে সাময়িক বহিস্কারের প্রতিবাদে দলের একাংশের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল করেন। মিছিল শেষে ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্ত্বরে প্রতিবাদ সামাবেশ অনুষ্ঠিত হয়।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন সহভাপতি রেজাউল করিম রেজা, দফতর সম্পাদক আফসার আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আল আমিন তরফদার, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম চাঁন, লুৎফর রহমান, লিয়াকত আলী লিটন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, সহসভাপতি আলিম আল রাজী বুলেট, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, রেজাউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, যুগ্ম সম্পাদক শাহীন আলম, ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনিসহ প্রমুখ নেতৃবৃন্দ। প্রতিবাদ সমাবেশে বক্তরা আওয়ামী লীগ নেতাদের অবৈধ বহিস্কারাদেশ প্রত্যাহার করার দাবী জানান। তারা বলেন অবৈধ বহিস্কারাদেশ প্রত্যাহার না হওয়া পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি চলমান থাকবে।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসিন আলম ও সদস্য ইমরুল কাদের সেলিমও বক্তব্য দেন। তারা বলেন পৌর নির্বাচনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঐক্যবদ্ধ ভাবে নিজেদের শ্রম-ঘাম ও অর্থ দিয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে আমরা কাজ করেছি। অথচ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমের আমাদের সাময়িক বহিস্কারের ঘোষণা দেওয়া হয়েছে। দলের গঠনতন্ত্র অনুযায়ী আমাদের কোন নোটীশ পর্যন্ত করা হয়নি। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *