ধুনটে যুবদলের পথসভায় লাঠিচার্জ, আহত তিন

বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলায় যুবদলের উদ্যোগে হরতালের সমর্থনে আয়োজিত পথসভায় পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ ঘটনায় যুবদলের তিন নেতা আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার গোসাইবাড়ী সাতমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, হেফাজতে ইসলাম বাংলাদেশ আজ রবিবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের আহবান করেছে। এই হরতালের সমর্থনে ধুনট উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জামান উজ্জলের নেতৃত্বে গোসাইবাড়ী সাতমাথা এলাকায় পথসভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, জামায়াত নেতা ইকরামুল হক, যুবদল নেতা রতন, আব্দুল হামিদ ও ছাত্রদল নেতা বিপ্লব হোসেন। সংবাদ পেয়ে পুলিশ পথসভায় লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের লাটিচার্জে উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জামান উজ্জল, যুবদল নেতা ইয়াকুব আলী ও উজ্জল হোসেন আহত হোন।

এ বিষয়ে উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জামান উজ্জল বলেন, হরতালের সমর্থনে গোসাইবাড়ী সাতমাথা এলাকায় শান্তির্পূ পথসভা আয়োজন করি। নেতৃবৃন্দ বক্তব্য প্রদানকালে পুলিশ লাঠিচার্জ করে পথসভা ভন্ডুল করে দেয়। এসময় যুবদলের তিন নেতা আহত হয়েছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, হরতালের সমর্থনে স্থানীয় নেতৃবৃন্দ পথসভার চেষ্টা করে। এসময় তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *