বগুড়ার শেরপুরে ইউএনও এসিল্যান্ডের অভিযানে ৭ জনকে অর্থদন্ড

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে ইউএনও এসিল্যান্ডের অভিযানে কোচিং সেন্টারের মালিকসহ ৭ জনকে অর্থদন্ড দেয়া হয়েছে। ৪এপ্রিল (রবিবার) শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী শেখ এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন ৭ জনকে ৮ হাজার ৫ শত টাকা টাকা অর্থদন্ড প্রদান করেন।

উপজেলা প্রশাসনসূত্র জানায়, দেশে চলমান করোনা পরিস্থিতির ভয়াবহ অবস্থার কারণে এবং মৃত্যুর হার বাড়তে থাকায় জনসচেতনতা বৃদ্ধিকল্পে শেরপুর উপজেলা প্রশাসন বারবার জনসাধারণকে সচেতন করছেন। ৪এপ্রিল (রবিবার) উপজেলার কলেজ রোড,পুন্যাতলা, বনমরিচা বটতলা,হাপুনিয়া বাজার,বনমরিচা স্ট্যান্ড বাজার,গাড়িদহ বাজার,গাড়িদহ দশমাইল বাজার,মহিপুর বাজার, গোসাইবাড়ি বটতলায় স্বাস্থ্যবিধির উপর মোবাইল কোর্ট পরিচালনা করেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী শেখ। এসময় স্বাস্থ্যবিধি না মানায় তিনি ৫ মামলায় ৫ জনকে ১ হাজার ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

অন্যদিকে, একইদিন সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখায় উপজেলার শেরুয়া বটতলায় অবস্থিত ‘প্রাইভেট টিচিং হোম’ নামক কোচিং সেন্টারের মালিককে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন। এছাড়াও স্বাস্থ্যবিধি না মানায় উপজেলার হাসপাতাল রোডে অবস্থিত মোবাইল কোর্ট পরিচালনাকালে শাহ সুলতান হাসপাতাল সংলগ্ন ফার্মেসীকে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

শেরপুর উপজেলাবাসীর স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিতকল্পে এবং সরকারী নির্দেশনানুযায়ী স্বাস্থ্যবিধি মানাতে শেরপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধির উপর মোবাইল কোর্ট চলমান রাখা হবে এবং প্রয়োজনে স্বাস্থ্যবিধি উপেক্ষাকারীদের কঠোর শাস্তির আওতায় আনা হবে বলেও জানান শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী শেখ এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *