সান্তাহারে স্বামীর সাথে কথা কাটাকাটি হওয়ায় গৃহবধূর আত্মহত্যা

প্রধান খবর বগুড়ার সংবাদ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামীর সাথে কথা কাটাকাটি হওয়ায় রুনা আক্তার (১৭) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার (১১ এপ্রিল) সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। রুনা উপজেলার সান্তাহার পৌর শহরের তিয়রপাড়া মহল্লার সোহাগের স্ত্রী।

পুলিশ জানান, উপজেলার সান্তাহার তিয়রপাড়া গ্রামের সুজাউদ্দীনের ছেলে ট্রাকচালক সোহাগ হোসেনের সাথে প্রায় ৮মাস আগে ফরিদপুরের গাফফার শেখের মেয়ের রুনার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। শনিবার সন্ধ্যায় দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রুনাকে মারপিট করে সোহাগ। স্বামীর ওপর রাগ অভিমানে ওই দিন রাত ১০টার দিকে রুনা শয়নঘরে তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *