বগুড়ায় ছিনতাইকালে ১১ জনকে গ্রেপ্তার

প্রধান খবর বগুড়ার সংবাদ

পারভীন লুনা, বগুড়া:

বগুড়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ এপ্রিল) রাতে নারুলী, স্টেডিয়াম ও সদর পুলিশ ফাঁড়ি শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

অভিযানে গ্রেপ্তারকৃতদের কাছে থেকে ছিনতাইয়ে ব্যবহারের সরঞ্জামাদী চাকু, রড ও চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘি উপজেলার আরিফুল ইসলাম (৩২), নারুলী মধ্যপাড়া এলাকার মোহাম্মদ রুবাই (১৯), মোহাম্মদ রায়হান (২০), সোহেল রানা (২০), মোহাম্মদ আজিজ (২২), ও মোহাম্মদ আশরাফ (২০), আকাশতারা এলাকার রঞ্জু মিয়া (১৯), উত্তর চেলোপাড়া এলাকার মোহাম্মদ সাদ্দাম (২৬) ও আব্দুল জব্বার (২০), মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার শুভ (২২) এবং ফুলবাড়ী দক্ষিণ পাড়া এলাকার মোহাম্মদ রাফি (২৮)।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

তিনি বলেন, সোমবার সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত পুরো শহরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মাদক ও চুরি ছিনতাইয়ে একাধিক মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আলী আশরাফ ভূঁইয়া জানান, রমজান মাসকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করার জন্য জেলা পুলিশের টিম বিশেষ অভিযান পরিচালনা করছে। এ ধরনের অভিযান চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *