শেরপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া ও কোরআন বিতরণ

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

রাজু আহম্মেদ:

বগুড়ার শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপারসন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল ও কোরআন শরীফ বিতরণ করা হয়।

২৩ এপ্রিল বাদ জুমা শেরপুর উপজেলা ও শহর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে উপজেলার শিবপুর জামে মসজিদে দোয়া মাহফিল পরবর্তী শিবপুর দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও রামেশ্বরপুর কেন্দ্রীয় হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়। শেরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহ মোহাম্মদ কাওসার আলী কলিন্সের সভাপতিত্বে ও সদস্য সচিব দুলাল সেখের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক দলের আহ্বায়ক আবু সাইদ, যুবদল নেতা সফিকুল ইসলাম সফিক, মোস্তাফিজার রহমান নিলু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সোয়াইব আহমেদ চপল, আলমগীর হোসেন, মিজানুর রহমান পাশা, নাফিজ, মিল্টন শেখ, শহর সদস্য সচিব নাসিম সরকার, সাদ্দাম, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, ফয়সাল আল মনির অভি, সাজিদ হোসেন, খায়রুল ইসলাম, আঃ মমিন, জেলা ছাত্রদল নেতা নাদিম মাহমুদ, ছাত্রদল নেতা নাসিব ওয়াহিদ প্রান্ত, উপজেলা ছাত্র দল নেতা জাকারিয়া, আবু রায়হান, রবিউল আহসান, রিমন প্রমূখ।

পরে, শেরপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মরহুম আবুল কালাম আজাদসহ শেরপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

উল্লেখ্য, শেরপুর উপজেলার দশটি ইউনিয়ন ও পৌর শহরে এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *