শেরপুরে রিক্সা-ভ্যান, ইজিবাইক চালকদের সচেতনতামূলক পরামর্শ ও মাস্ক প্রদান

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

করোনাভাইরাস পরিস্থিতি দিন দিন ভয়াবহ হচ্ছে। কিন্তু এর মধ্যেই আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে এবং নিয়ম মেনে চলতে হবে। বগুড়ার শেরপুরে করোনাভাইরাস প্রতিরোধে রিক্সা-ভ্যান, ইজিবাইক চালকদের মাঝে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা রিক্সা-ভ্যান, ইজিবাইক চালকদের মাঝে সচেতনতামূলক পরামর্শ ও মাস্ক প্রদান করা হয়েছে।

৪ মে (মঙ্গলবার) উপজেলার রিক্সা-ভ্যান, ইজিবাইক চালকদের মাঝে সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়। করোনাভাইরাস প্রতিরোধে রিক্সা-ভ্যান, ইজিবাইক চালকদের মাঝে সচেতনতামূলক কার্যক্রম ও মাস্ক বিতরণীতে উপস্থিত ছিলেন শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম শহিদ, ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ, শেরপুর থানার সেকেন্ড অফিসার শ্রীরাম জীবন, শেরপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ ছাম্মাক, শেরপুর উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মোঃ কারিমুল ইসলামসহ আরো অনেকে।

সচেতনতামূলক কার্যক্রম ও মাস্ক বিতরণীতে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম শহিদ বলেন, ‘জনগণকে সচেতনতামূলক কার্যক্রমে উদ্বুদ্ধ করে মাস্ক ব্যবহারে সচেতন করার জন্যই এই কর্মসূচি। আইন প্রয়োগ নয়, জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করবো আমরা।’ সচেতনতামূলক কার্যক্রমে উদ্বুদ্ধ করে মাস্ক ব্যবহারে শেরপুর উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রমিক নেতা মোঃ কারিমুল ইসলাম বলেন, ‘পুলিশ সদস্যরা করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে রয়েছেন। নানা ধরনের কর্মসূচির মাধ্যমে জনগণকে সচেতন করার চেষ্টা চালানো হচ্ছে।’ এ কার্যক্রমে শেরপুর উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *