বগুড়ার শেরপুর ছেলের বউয়ের সাথে বাকবিতণ্ডা; অত:পর শাশুড়ির আত্মহত্যা

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে ছেলের বউয়ের ওপর অভিমান করে শাশুড়ি রোকেয়া বেগম (৪৮) বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (০৫মে) সকালের দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রোকেয়া বেগম (৪৮) উপজেলার গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের ফিরোজ আলীর স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ধান কাটা শ্রমিকদের খাবার রান্না করা নিয়ে ছেলের বউয়ের সঙ্গে শাশুড়ি রোকেয়া বেগমের বাকবিতণ্ডা হয়। বাকবিতন্ডাকালীন সময়ে ছেলে উপস্থিত থাকলেও কোনো প্রতিবাদ করেননি। এতে ক্ষোভ ও অভিমান করে মঙ্গলবার (০৪মে) সকালের দিকে নিজ বসতবাড়ির একটি শয়নকক্ষে গিয়ে রোকেয়া বেগম বিষপান করে। এর কিছুক্ষণ পরই গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষপানের বিষয়টি বুঝতে পেরে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রামজীবন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া নিহতের পরিবার ও স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *