শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন এমপি হাবিব

প্রধান খবর বগুড়ার সংবাদ রাজনীতি সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) সকাল ১০টায় উপজেলার সুঘাট ইউনিয়ন পরিষদের আয়োজনে দারিদ্র ও দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুঘাট ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এসব উপহার সামগ্রী বিতরণ করেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

এ সময় বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী অসহায়দের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত কাজ করছেন। আমাদেরও প্রত্যেককে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। তাহলে করোনাভাইরাস মোকাবিলা সম্ভব হবে।

সুঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জিন্নাহ, এমপির পিএস কোরবান আলী মিলন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফ, শিতল, জাকির হোসেন প্রমূখ। ইউপি সুত্রে জানাযায়, ২০-২১ অর্থ বছরে দারিদ্র ও দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১৫৪২ জন উপকারভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *