বগুড়ার শেরপুরে পুসাসের ঈদ উপহার বিতরণ

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শেরপুরে সরকারি মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব শেরপুর (পুসাস) সংগঠনের উদ্যোগে ১০০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

১১ মে (মঙ্গলবার) বিকাল ৪ টায় শেরপুর উপজেলা পরিষদ হল রুমে পুসাসের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ তাওহীদুল ইসলাম সুমন এর সঞ্চালনায় এবং মোঃ আসিবুল হাসান শাকিলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ময়নুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা ভেটেরিনারি সার্জন এবং স্বপ্ন ছোঁয়ার সিঁড়ি মডেল,শেরপুর বগুড়া এর উদ্যোক্তা ও সমন্বয়ক ডাঃ মোঃ রায়হান পিএএ, শজিমেক হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার, ডাঃ অমিত কুমার লাহা, শজিমেক, ডি.এ (কোর্স) এর লেকচারার ডাঃ মোঃ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুসাসের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ সোহানুর রহমান সোহান, পুসাসের সাধারণ সম্পাদক মোঃ শওকত শামীম, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সৌরভ এবং দীপ বসাক দীপ্ত, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রউফ মুজাহিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শান্তনু দত্ত এবং রেজওয়ান হোসাইন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ হযরত আলী সোহেল এবং শাহরিয়ার মামুন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক তুষার সহ উপকারভোগী ১০০টি পরিবারের সদস্যবৃন্দ। উপহার সামগ্রী হিসেবে লাচ্চা, চিনি, কিসমিস বাদাম, গুড়া দুধ, তেল, ডাল এবং আলু বিতরণ করা হয়ে।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ পুসাসের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, (পুসাস) পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব শেরপুর। বগুড়া জেলার শেরপুর উপজেলার বংশোদ্ভূত সরকারি মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত একটি সম্পূর্ন অরাজনৈতিক সমাজকল্যাণমূলক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *