শেরপুরে বক্স বাজানোকে কেন্দ্র করে ঝলসে গেল যুবকের শরীর

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়া শেরপুরে ঈদের দিনে বক্স বাজানো কে কেন্দ্র করে গরম পানিতে ঝলসে গেল শিহাব মন্ডলের (৩৫) শরীর। শুক্রবার (১৪ মে) বিকেলে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের বড়ইতলী উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবক খানপুর ইউনিয়নের বড়ইতলী উত্তর পাড়া গ্রামের সিরাজ মণ্ডলের ছেলে।

জানা যায়, ঈদের দিনে রাতে মসজিদের পাশে শিহাব মন্ডল বক্সে উচ্চ শব্দে গান বাজায়। এ সময় এলাকাবাসী তাকে বক্সে উচ্চ শব্দে গান বাজানোর জন্য নিষেধ করে। এ নিয়ে এলাকার বেলালের চা স্টলে সাইদুর নামে একজনের সঙ্গে তার তর্ক বিতর্ক শুরু হয় । পরে এলাকাবাসী শিহাব মন্ডলকে সেখান থেকে বের করে দিতে গেলে হাতাহাতির এক পর্যায়ে চায়ের দোকানের গরম পানি শিহাবের হাতের সাথে লেগে তার গায়ে পরে শিহাবের শরীর ঝলসে যায়। পরে এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: অনোশ জানান, শিহাবের শরীর যেভাবে ঝলসে গেছে তা দেখে মনে হচ্ছে অ্যাসিডে ঝলসে গেছে। তার অবস্থার অবনতি হওয়ায় মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে খানপুর ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়পক্ষের সাথে বসে মিমাংসার উদ্যােগ নেয়া হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান এ বিষয়ে আমরা এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *