বগুড়ার শিবগঞ্জে ফ্রি ফায়ার গেম খেলতে না পারায় কিশোরের আত্মহত্যা

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

এক স্কুল ছাত্র আখিরুল ইসলাম (১৩) বগুড়ার শিবগঞ্জ উপজেলার কৃষক নুর আলম আনছারির ছেলে। গেমস্ খেলার জন্য পরিবারের কাছ থেকে স্মার্টফোনের আবদার ছিল তার। কিন্তু, তার পরিবারের মোবাইল ফোন কিনে চেয়ে ফোন না পাওয়ায় পরিবারের উপর অভিমান করে গলায় গামছা জড়িয়ে আত্মহত্যা করেছে। রোববার (১৬ মে) সন্ধ্যায় জেলার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আলাদিপুর এরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পারিবারিকসূত্রে সূত্রে জানা যায়, অখিরুল তার বন্ধুদের স্মার্টফোনে ফ্রি-ফায়ার গেমস্ খেলা দেখতে দেখতে গেমসের প্রতি আসক্ত হয়ে পড়ে । আর তাই ফ্রি-ফায়ার গেমস্ খেলার জন্য পরিবারের কাছ থেকে স্মার্টফোন কিনে চায়। পরিবারের পক্ষ থেকে বোরো ধান কেটে ধান বিক্রির টাকা দিয়ে মোবাইল ফোন কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও সে আস্থা হারিয়ে ফেলায় সবার অগোচরে বাড়ির পাশের মাটেল পাথার নামক স্থানের কলাবাগানের কুড়েঁঘরের চালার বাঁশের সাথে গলায় গামছা জড়িয়ে আত্মহত্যা করে। নিহত আখিরুলের বড় ভাই রবিউল ইসলাম বলেন, আখিরুল অত্যন্ত জেদি প্রকৃতির ছিল। কিছুদিন ধরে সে মোবাইল ফোন কিনে নেয়ার বায়না ধরলে আমরা রবিবার সকালে খাবারের সময় তাকে কয়েকদিন পর মোবাইল কিনে দেওয়ার জন্য প্রতিশ্রুতি দেই কিন্তু সে ওই দিনই আত্মহত্যা করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *