ধুনটে (ডিআইডিপি)’র উদ্যোগে এতিম শিশুদের খাদ্য ও বস্ত্র প্রদান

প্রধান খবর বগুড়ার সংবাদ

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) থেকে

বগুড়ার ধুনট সমন্বিত উন্নয়ন প্রকল্প (ডিআইডিপি)’র উদ্যোগে প্রোভাটি ইরাডিকেশন প্রোগ্রাম (পিইপি) এর সহযোগীতায় এতিম শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় মাঠপাড়া গ্রামে ডিআইডিপি’র কার্যলায়ে আনুষ্ঠানিক ভাবে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়। জেলার ধুনট মাঠপাড়া সংস্থা থেকে ৫জন ও এসআইডিপি বগুড়ার শেরপুর সংস্থা হতে ১জনসহ মোট ৬জন এতিম শিশুদের মাঝে চাউল, ডাল, লবণ, সয়াবিন তেল, আটা, ডিম,বস্ত্রসহ মোট ২৭৬০০/-(সাতাশ হাজার ছয়শত ) টাকার সহায়তা বিতরন করা হয়।

এতিম শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআইডিপি’র জেলা মাঠ সমন্বয়কারী আব্দুল খালেক, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ধুনট উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আব্দুল হান্নান, ধুনট সদর ইউনিয়ন পরিষদের ৬ং ওয়ার্ড ইউপি সদস্য মিজানুর রহমান মজনু, ধুনট শাখার মাঠ সমন্বয়কারী দিলীপ কুমার, সহকারী মাঠ সমন্বয়কারী শাহ আলম, সাংবাদিক তারিকুল ইসলাম, সেবা সমাজকর্মী সাদিকাতুনসহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, উক্ত সংস্থার মাধ্যমে হত দারিদ্র পরিবারের জনগন অত্র সংস্থা থেকে যে বিভিন্ন ধরনের বিনামূল্যে অর্থনিতিক ও সামাজিক সহায়তা পাচ্ছে তা সত্যই গরিব মানুষের বিরাট উপকার হচ্ছে।

অনুষ্ঠানে ৫টি এতিম শিশুর মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়। যারমধ্যে প্রতিটি শিশু ৫০কেজি করে চাল, ৪কেজি আটা, ৩কেজি ডাল, ৩কেজি আলু, ২লিটার তেল, ২কেজি লবন, ১৫টি ডিম, সাবান, টুথপেষ্ট ও নতুন পোশাক পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *