ধুনটে শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

বগুড়ার সংবাদ শিক্ষা

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) থেকে

বগুড়ার ধুনট উপজেলার বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছোবাহানকে মারধরের প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ধুনট-বড়িয়া পাকা সড়কে অত্র বিদ্যালয়ের সামনে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসির আয়োজনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ধুনট উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, চিকাশী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, শিক্ষক ওয়াজেদুর রহমান বাবুল, আব্দুস ছোবাহান, আবুল কালাম আজাদ, আসাদুল ইসলাম ও হবিবর রহমান।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা মঞ্জুরুল মোর্শেদ মজনুসহ ৪ হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। মানববন্ধন কর্মসূচিতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহন করেন।

উল্লেখ, গত ২২মে সকাল সাড়ে ১১টায় বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কার্যালয়ে প্রবেশ করে প্রধান শিক্ষক আব্দুস ছোবাহানকে মারধর করেছে একই গ্রামের মঞ্জুরুল মোর্শেদ মজনু ও তার লোকজন। এ ঘটনায় মঞ্জুরুল মোর্শেদ মজনুসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *