বগুড়ার শেরপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া; পরে স্ত্রীর আত্মহত্যা

বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

স্বামীর সঙ্গে ঝগড়া করে বগুড়ার শেরপুরে ময়না বেগম (৪৫) নামের এক নারী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। নিহত ময়না বেগম উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী কলোনী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। মঙ্গলবার (২৫মে) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, মঙ্গলবার আটটার দিকে উপজেলার গোসাইবাড়ী কলোনী গ্রামস্থ নিজ বসতবাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামীর ওপর অভিমান করে স্ত্রী ময়না বেগম শয়নকক্ষে গিয়ে সবার অজান্তে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান ময়না বেগম।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে। এছাড়া কোনো অভিযোগ না থাকায় দাফনের জন্য নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *