শিবগঞ্জে ৬৬ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের মাদক ব্যবসায়ী আলমের মা মাদক সম্রাজ্ঞী আলেছা বেগম (৫৫) কে ৬৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (৫ জুন) গভীর রাতে তাকে আটক করা হয়। আটকৃত মাদক সম্রাজ্ঞী আলেছা ওই এলাকার লালু মিয়ার স্ত্রী।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এএসআই ইসরাফিল, এস আই বিরঙ্গ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মহাস্থান গড় পাথরপাড়া এলাকায় ওই মাদক সম্রাজ্ঞীর বাড়ি তল্লাশী করলে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী ছেলে আলম প্রাচীর টপকে পালিয়ে যায়। পরে মাদক সম্রাজ্ঞী আলেছার ঘর তল্লাশী করলে সেখান থেকে ৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় আলেছাকে আটক এবং ৬৬ বোতল ফেন্সিডিল জব্দ করে থানা পুলিশ।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আলেছা বেগমসহ তার ছেলে মাদক কারবারী আলম (৪২) ও আলমের স্ত্রী তুহিন বেগম (৩৭) কে আসামী করা হয়েছে ।

তিনি আরো জানান, মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *