পল্লী চিকিৎসক জহুরুল আর নেই; শেরপুর অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

প্রধান খবর বগুড়ার সংবাদ

মৌসুমী ইসলাম:

বগুড়ার শেরপুরের পল্লী চিকিৎসক জহুরুল ইসলাম (৪৫) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পল্লী চিকিৎসক জহুরুল ইসলাম বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের ফজর আলীর বড় ছেলে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বৃহস্পতিবার (১০জুন) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার খালাতো ভাই সাংবাদিক শহিদুল ইসলাম শাওন জানান, ব্রেইন ষ্ট্রোক করার পর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার (১০জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শুক্রবার (১১ জুন) সকাল ৯ টায় ধড়মোকাম স্কুল এন্ড কলেজ ও ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা শেষে মাজার প্রাঙ্গণে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেসক্লাব শেরপুর শাখার সভাপতি শহিদুল ইসলাম শাওন, সহ-সভাপতি আল ইমরান, সাধারণ সম্পাদক আবু জাহের, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা,দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক যোবায়ের হোসেন, নির্বাহী সদস্য তোফায়েল আহমেদ, বাঁধন কর্মকার কৃষ্ণ, আব্দুর রাহিম,মাহফুজ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *