শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা করোনায় আক্রান্ত

প্রধান খবর বগুড়ার সংবাদ

এস,আই শাওন:

বগুড়ার শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ শামছুন্নাহার শিউলী ও তার স্বামী করোনায় আক্রান্ত হয়েছেন। (২০ জুন) শনিবার সকালে তিনি এতথ্য নিশ্চিত করেন।

শামছুন্নাহার শিউলী বলেন, শরীরে জ্বরের উপসর্গ নিয়ে তিনি গত (১৬ জুন) বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা টেস্টের জন্য নমুনা দেন। (১৭ জুন)সন্ধ্যায় পাওয়া রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। এখন পর্যন্ত তারা চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় চিকিৎসাধীন আছেন এবং সকলের নিকট দোয়া কামনা করেছেন। পরিবারের অন্যান্য সদস্যদের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বাঁকীরা সুস্থ আছেন।

উল্লেখ্য, বগুড়ার শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ শামছুন্নাহার শিউলী ২০২০ সালের ১৫ (জুন) এ উপজেলায় দ্বিতীয় বারের মত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এ উপজেলায় যোগদানের পর হতে কোভিড-১৯ মহমারীকে উপেক্ষা করে সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে উপজেলার গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নে নিরালসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি এই উপজেলায় যোগদান করার পর গ্রামীণ সড়ক ও অবকাঠামো নির্মাণকাজের গুণগতমান বৃদ্ধি পেয়েছে। গতিশীল হয়েছে উন্নয়ন।

কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রাখার স্বীকৃতি স্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা অনুযায়ী দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ২০২০-২০২১ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন তিনি। এর আগেও ২০১৭ সালে তিনি দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাগণের সমন্বয়ে ২ মাস ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষনে সার্বিক মূল্যায়নে ৩য় স্থান অধিকার করে থাইল্যান্ড ও ইন্দোনেশিয়ায় প্রশিক্ষনের সুযোগ পেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *