বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও আটজনের মৃত্যু

প্রধান খবর বগুড়ার সংবাদ

নবদিন ডেস্ক:

বগুড়ায় করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন। এ নিয়ে জেলায় ৯ দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। ৩৬ জনের মধ্যে বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে রয়েছেন।

মৃতরা হলেন বগুড়া সদরের সেতারা বেগম (৭৮) ও আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫), মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) ও নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)।

এদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে মারা গেছেন।

বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি বলেন, জেলায় ২৪ ঘণ্টায় ৩৫৪ নমুনার ফলাফলে নতুন করে ৯৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৫ জন।

তিনি আরও বলেন, নতুন আক্রান্ত ৯৮ জনের মধ্যে সদরের ৬০ জন, আদমদীঘির ৭জন, গাবতলীর ৮ জন, সারিয়াকান্দির ২ জন, দুপচাঁচিয়ার ৩ জন, কাহালুর ২ জন, নন্দীগ্রামের ৫ জন, শেরপুরের ২ জন এবং ধুনটের একজন আক্রান্ত হয়েছেন। এর আগের দিন জেলায় ৩৮২ নমুনায় ৬২ জন শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, এই নিয়ে জেলায় আক্রান্ত হলেন ১৩ হাজার ১৫২ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ২৯৮ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৮ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৬৫ জনে ঠেকেছে এবং বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪৯১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *